১৮ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
বানারীপাড়ায় পৌর ছাত্রলীগের তিনটি ওয়ার্ডে কমিটি গঠন

বানারীপাড়ায় পৌর ছাত্রলীগের তিনটি ওয়ার্ডে কমিটি গঠন

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় তিনটি ওয়ার্ড কমিটি গঠনের লক্ষে পৌর ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ অক্টোবর শুক্রবার বিকালে বানারীপাড়া ডাকবাংলো চত্বরে পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মালের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মী সভায় সম্মানিত অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল এবং বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক। পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরীর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লা ও এটিএম মোস্তফা সরদার,যুগ্ম সম্পাদক অধ্যাপক আশরাফুল হাসান সুমন,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন মোল্লা,সহ-সভাপতি মোমিনুল কবির মিঠুন,সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ ও মাহাতাব হোসেন মহসিন,পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিক শাহিন প্রমুখ।
কর্মী সভা শেষে ওই দিন সন্ধ্যায় শান্ত কুন্ডুকে সভাপতি ও মো. নিলয় হোসেনকে সাধারণ সম্পাদক করে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ, মো. গোলাম মুসা শাওনকে সভাপতি ও মো. আবু হুরায়রা নিলন্তকে সাধারণ সম্পাদক করে ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ এবং মো. রবিউল ইসলাম রনিকে সভাপতি ও সুদীপ্ত কুন্ডুকে সাধারণ সম্পাদক করে ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যরা হলেন ১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি আবু রায়হান আবীর,যুগ্ম সাধারণ সম্পাদক মো. কাওসার মাহমুদ,সাংগঠনিক সম্পাদক সুব্রত শীল,২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি আকাশ কুমার সানি ও প্রান্ত দেবনাথ,যুগ্ম সম্পাদক মো. রিয়াদ,সাংগঠনিক সম্পাদক মো. মাহি সাজু,৩নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি জয় শীল ও শোভন হালদার,যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু মুসা ও মো. ছাব্বির হোসেন,সাংগঠনিক সম্পাদক চিন্ময় চক্রবর্তী ও সদস্য অভি কর্মকার। দলীয় সুত্রে জানা গেছে,আগামী ১৫ কর্মদিবসের মধ্যে নবগঠিত এ আংশিক কমিটির নেতৃবৃন্দ ৩১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠন করে পৌর ছাত্রলীগের কাছে জমা দেওয়ার নির্দেশনা প্রদান করা হয়েছে। এছাড়া আগামী সপ্তাহে পৌরসভার অপর ৬টি ওয়ার্ডে ছাক্রলীগের কমিটি গঠন করা হবে। এদিকে পৌর ছাত্রলীগের তিনটি ওয়ার্ডের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে উপজেলা ও পৌর ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেতে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
###

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019